নেইমারকে ফাউল করা বন্ধ করতে হবে : কোচ তিতে

প্রথম প্রকাশঃ নভেম্বর ২৮, ২০২২ সময়ঃ ৩:২৫ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:২৫ পূর্বাহ্ণ

ক্রীড়া ডেস্ক

সার্বিয়ার বিপক্ষে গ্রুপ পর্বের জয়ের ম্যাচে ফরোয়ার্ড নেইমার ইনজুরিতে আক্রান্ত হন। গ্রুপ ম্যাচে আর নেইমারকে পাচ্ছে না ব্রাজিল। আজ রাতে সুইজারল্যান্ডের বিপক্ষে মাঠে নামার আগে ব্রাজিলের প্রধান কোচ তিতে বলেছেন, নেইমারের উপর অধিক মাত্রায় ফাউলের ​​ঘটনা বন্ধ করতে হবে।

৮০তম মিনিটে গোড়ালিতে আঘাত পাওয়ায় পর বদলি মাঠে নামিয়ে সাইড বেঞ্চে কাঁদতে দেখা গেল নেইমারকে। বৃহস্পতিবার নিকোলা মিলেনকোভিচের কাছ থেকে ২-০ ব্যবধানে জয়ে ৩০ বছর বয়সী এই খেলোয়াড়ের কঠিন ট্যাকেলে মাটিতে পড়ে যান। ।

তিতে বলেন, ‘ফুটবল উদযাপন করতে হলে ফাউলের ​​দিকে নজর দিতে হবে। তারা নির্দিষ্ট খেলোয়াড়দের উপর ফোকাস করে, এটাই নেতিবাচক প্রভাব। এটা বন্ধ করতে হবে।”

২০১৪ সালে তার প্রথম বিশ্বকাপ থেকে নেইমার প্রতিযোগিতায় ৫৩ বার ফাউলের ​​শিকার হয়েছেন। অন্য যেকোনো খেলোয়াড়ের চেয়ে কমপক্ষে ১১ বার বেশি।

তিনি সার্বিয়ার বিপক্ষে নয় বার ফাউলের ​​শিকার হন। কাতারে তাদের উদ্বোধনী ম্যাচে অন্য যেকোনো খেলোয়াড়ের চেয়ে বেশি। নেইমার ব্রাজিলের গ্রুপ পর্বের বাকি ম্যাচগুলোতে খেলবেন না। তবে তিতে বলেছেন, তিনি আত্মবিশ্বাসী প্যারিস সেন্ট-জার্মেইন ফরোয়ার্ড আবার বিশ্বকাপে খেলতে পারবেন।

“আমি বিশ্বাস করি নেইমার এবং [আহত ডিফেন্ডার] দানিলো বিশ্বকাপে খেলবেন। আমি [চিকিৎসা সংক্রান্ত তথ্য] সম্পর্কে কথা বলার মতো অবস্থায় নেই। আমি বলতে পারি যে, শুধু নেইমারের বিষয়েই নয়, দানিলোর বিষয়েও। তাদের উভয়ের অবস্থার উন্নতি হয়েছে। তবে আমরা বিশ্বাস করি যে দুজনই বিশ্বকাপে খেলার জন্য উপযুক্ত হবে।”

সূত্র : বিবিসি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G